সোনারগাঁও সাদিপুর ইউনিয়নে জাকির হোসাইনের নির্বাচনী প্রচারণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক নির্বাচনী গণসংযোগ করেছেন নৌকার মনোনয়ন প্রত্যাশি মোঃ জাকির হোসাইন।

৫ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আন্দারমানিক, লস্করবাড়ি ও গনকবাড়ি, ১নং ওয়ার্ডের দেওভোগ ও বেইলর এবং ৭নং ওয়ার্ডের কাঠালিয়াপাড়া এলাকা ও নয়াপুর বাজার সহ তৎসংলগ্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন তিনি।

এসময় তার অনুগামী অসংখ্য নেতাকর্মীরা ও স্থানীয় এলাকার বিভিন্ন পর্যায়ের বাসিন্দারা উপস্থিত ছিলেন। গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসাইন উপস্থিত সকলের কাছে তার জন্য দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।

গণসংযোগকালে সাদিপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুল হাসান, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন ভূঁইয়া, মিজানুর রহমান, আক্তার হোসেন, রাসেল প্রধান, সালাউদ্দিন, মাকসুদুল, জাকির হোসাইন সমর্থক নূরু মিয়া, বাবুল হোসেন, হানিফ, হারুন, পনির, মোমেন, রাজু, রাকিবুল, আদল, মোক্তার, মাসুম, সুমন, শাহ আলম, মকবুল ও জহিরুল সহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।