বন্দরে শিল্পকলা একাডেমীর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

অবশেষে অনুমোদন পেল নারায়ণগঞ্জের বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর পূর্ণাঙ্গ কমিটি। সম্প্রতি বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকীর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পূর্ণাঙ্গ কমিটি অনুুমোদনের বিষয়টি নিশ্চিত করা হয়। অনুমোদিত ১৫ সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদী এই পূর্ণাঙ্গ কমিটিতে পদাধিকার বলে বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীকে সভাপতি নির্বাচিত করা হয়।

এছাড়াও নারায়ণগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বিশিষ্ট সাংবাদিক সাব্বির আহমেদ সেন্টুকে সাধারণ সম্পাদক এবং মোঃ ওবায়েদউল্লাহ, অ্যাডভোকেট মাহমুদা আক্তারকে সহ-সভাপতি, মোঃ মোয়াজ্জেম হোসেন, সাইফুল্লাহ মাহমুদ টিটুকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ আবু জাফরকে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।

কমিটিতে বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম. নূরুল আমিন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক নারী কাউন্সিলর শাহী ইফাৎ জাহান মায়া, শেখ তাফসির, রোকসানা আক্তার সামিয়া, মোঃ সেলিম মিয়া, মোঃ ফজলুল করিম, মিতু মোর্শেদ ও রইস মুকুলকে কার্যকরী সদস্য হিসেবে ঘোষণা দেয়া হয়। উল্লেখ্য, গত বছরের ৬ নভেম্বর বন্দর উপজেলা শিল্পকলা একাডেমীর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে মাহমুদা-ওবায়েদ-সেন্টু প্যানেল সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে কৃতিত্ব দেখায়।