বন্দরে ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের অভিযান চালিয়ে ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুুলিশ। মাদক বিক্রেতাদের কাছ থেকে ১শ৬৪ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ২৪ ফেব্রুয়ারি রবিবার বন্দর থানা পুলিশ বিশেষ মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

মাদক ব্যবসায়ীরা হল- বন্দর থানার মদনপুর আমের বটতলা এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে গোলাপ, নবীগঞ্জ এলাকার মহিউদ্দিনের ছেলে জাবেদ, কুড়িপাড়া এলাকার আশেক আলীর ছেলে আয়নাল, লক্ষারচর এলাকার মৃত জহুর আলীর ছেলে সোহেল, একরামপুর ইস্পাহানী এলাকার মজিবুর রহমানের ছেলে রায়হান, নারায়ণগঞ্জ সদর থানার ১নং খেয়াঘাটের এলাকার মৃত ইসমাঈল মিয়ার ছেলে আলাউদ্দিন, আলীনগর এলাকার নুরুল ইসলামের ছেলে খোকন মিয়া ও দক্ষিণ কলাবাগ এলাকার আব্দুল খালেক মিয়ার ছেলে সবুজ।

থানা পুুলিশ জানায়, গত রবিবার রাতে বন্দর থানা প্রশাসনের নেতৃত্বে পুলিশ পৃথক পৃথকভাবে মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। অভিযানে মদনগঞ্জ ফাড়ীর এএসআই মিরাজ বন্দর বাবুপাড়া লালজিউর মন্দিরের সামনে থেকে ২০পিছ ইয়াবাসহ সোহেলকে গ্রেপ্তার করে। অপর অভিযানে বন্দর ফাড়ীর এএসআই রাশেদুল ইস্পাহানী বাজারের সামনে থেকে রায়হানকে ৩০পিছ ইয়াবা, বন্দর থানা এসআই মাহফুজ কলাবাগ কুতুবিয়া দরবার শরীফের সামনে থেকে ২০পিছ ইয়াবাসহ আলাউদ্দিনকে, মদনগঞ্জ ফাড়ীর এএসআই হাকিম আলীনগর থেকে ৩০পিছ ইয়াবাসহ খোকনকে এবং বন্দর থানার এসআই শাখাওয়াত দক্ষিণ কলাবাগ এলাকা থেকে ৯পিছ ইয়াবাসহ সবুজকে গ্রেপ্তার করে।