‌’করোনাকালে অনেক বড় বড় নেতারা ঘুরে ঢুকে গিয়েছিল, আমি জনগণের মাঝে ছিলাম’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনে আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁবাসীকে উদ্দেশ্য করে বলেছেন, সোনারগাঁওয়ের প্রত্যেকটি ওয়ার্ডের উন্নয়ন করার জন্যই মহান আল্লাহপাক আমাকে আপনাদের সেবক হিসেবে পাঠিয়েছেন। করোনা মহামারীকালীন সময়ে অনেক বড় বড় নেতারা ঘরে ঢুকে গিয়েছিল, আমি আমার প্রশাসন আপনাদের পাশে থেকে কাজ করেছি। আমি করোনাকালেও জনগণের মাঝেই ছিলাম।

উপজেলারজামপুর ইউনিয়নের উন্নয়ন বিষয়ে এমপি খোকা বলেন, আগামী ৩ বছরের মধ্যে আল্লাহ তৌফিক দিলে জামপুর ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার চেষ্টা করব।

এমপি বলেন, আমি পুরো সোনারগাঁয়ে খুঁজে বেরিয়েছি দীর্ঘদিনের মানুষের কি কি চাহিদা পুরণ হয়নি। সেগুলো করার চেষ্টা করেছি। অনেক কাজ সম্পন্ন করেছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের জন্য রাত দিন পরিশ্রম করছেন। সোনারগাঁবাসীকে ভালবেসে প্রধানমন্ত্রী আমার দাবীগুলো পুরণের মাধ্যমে সোনারগাঁকে উন্নত করেছেন। আমি জনসেবার মাধ্যমে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি আপনাদের জন্য দোয়া করি। মহান আল্লাহ সকলকে ভাল রাখুক,সুস্থ রাখুক।

২১ জানুুয়ারি বৃহস্পতিবার জামপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মোঃ গেলমান ভুঁইয়া ছগিরের সভাপতিত্বে উন্নয়নমুলক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমজনতার এমপি হিসেবে পরিচিত এমপি লিয়াকত হোসেন খোকা।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জামপুর ইউনিয়ন এর সাবেক সফল চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ হানিফ, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আশরাফুল ভুঁইয়া মাকসুদ, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আলী জাহান মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহ সভাপতি মোঃ শ্যামল শিকদার, বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ আলী মেম্বার, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রায়হান জয়, নিলুফা আক্তার ময়না মেম্বার, মোঃ সানাউল্লাহ মেম্বার, মোঃ বকুল মিয়া মেম্বার, জরিনা মেম্বার, জাপা নেতা এমরান ভুঁইয়া, সাবেক মেম্বার রেজাউল করিম, জাপা নেতা এনায়েত কবির টারজান, ফজলুল হক মাষ্টার সহ স্থানীয় জাতীয় পার্টির শতশত নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।