বন্দর উপজেলা চেয়ারম্যান এমএ রশিদকে মাসুম চেয়ারম্যানের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হওয়ায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ।

২০ জানুুয়ারি বুধবার সকালে বন্দর উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে এম এ রশিদকে এ শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন শান্তা, নাসিক ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাবেক শ্রম সম্পাদক সোনা মিয়া, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদ, ৪নং ওয়ার্ড মেম্বার নবীর হোসেন, ৯নং ওয়ার্ড মেম্বার আমজাদ হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বার সখিনা বেগম প্রমুখ।

এ বিষয়ে ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ বলেন, ‘বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ। তিনি মা, মাটি ও মানুষের জন্য ব্যাপকভাবে কাজ করে যাচ্ছেন। তার ফলশ্রুতিতে তিনি নারায়ণগঞ্জ জেলা উপজেলা পরিষদ এসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি যথেষ্ট অভিজ্ঞ, দক্ষ ও বিচক্ষণ ব্যক্তি। তার মাধ্যমে নারায়ণগঞ্জ জেলা উপজেলা পরিষদ এসোসিয়েশনের কার্যক্রম সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন হবে বলে আমাদের প্রত্যাশা। এ খবরে আমরা যথেষ্ট আনন্দিত এবং আমরা তার সফলতা, সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি।’