জিএম কাদের, সেলিম ওসমান ও এমপি খোকার সুস্থ্যতা কামনায় দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, এমপি একেএম সেলিম ওসমান ও এমপি লিয়াকত হোসেন খোকা করোনাকালীন সময়ে তারা ঘরে বসে থাকেননি। মানুষকে কিভাবে সহযোগিতা করবে সে বিষয়ে সারাক্ষণ ব্যস্ত ছিলেন তারা। মানুষের চিকিৎসা সেবা ও ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন। শুধু তাই নয় খানপুর হাসপাতালে আইসিও ১০টি বেডের ব্যবস্থা করেছিলেন দ্রুত জনগণকে সেবা দেওয়ার জন্য। ডাক্তার নার্সদের খাওয়া থাকার সুযোগ সুবিধার ব্যবস্থা করেছিলেন, যাতে করোনাকালীন বিনা চিকিৎসায় কেউ যেনো কষ্ট না পায়।

তিনি আরও বলেন, তারা নিজেদের জীবনকে বাজি রেখে মানুষের কল্যাণে কাজ করছেন আজ উনারা অসুস্থ্য মহান আল্লাহপাক এর কাছে দোয়া করবেন যেনো দ্রুত সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

২১ জানুয়ারি বৃহস্পতিবার বাদ আসর বন্দরের মদনগঞ্জে সায়েবা চাইনিজ রেষ্টুরেন্টে মহিলা পার্টির সাংগঠনিক সম্পাদক শারমিন ইসলামের উদ্যোগে জেলা ও মহানগর জাতীয় মহিলা পার্টির আয়োজনে উল্লেখিত নেতাদের রোগমুক্তি ও সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীদের আগামী সম্মেলনে যথার্থ মূল্যয়ান করা হবে এবং নারায়ণগঞ্জের বিভিন্ন আন্দোলন সংগ্রামে যারা অবদান রেখেছে, তাদেরকে সাথে নিয়ে প্রতিটি ওয়ার্ড পর্যায়ে জাতীয় পার্টিকে শক্তিশালী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে আমরা কাজ করে যাবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে মহানগর সেচ্ছাসেবক পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, প্রয়াত এমপি নাসিম ওসমানের হাতে গড়া এই দলের প্রতিটি নেতাকর্মীর পাশাপাশি মহিলা নেত্রীদের ব্যাপক ভূমিকা রয়েছে। তারা আজও প্রমাণ করলো এ দলকে কতোটা ভালোবাসে।

জেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী বেগম আঞ্জুমান আরার সভাপতিত্বে ও মোঃ জুলহাস খান সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন নাসিকের ২৪নং ওয়ার্ডের কাউন্সিল ও মহানগর জাতীয় পার্টি সদস্য সচিব মোঃ আফজাল হোসেন, জাপা নেতা মোঃ জয়নাল আবেদীন, মোঃ কুতুবউদ্দিন চৌধুরী, আবুল বাসার খায়ের ভূঁইয়া, মোঃ মন্টু মিয়া, শাহ মোঃ শরিফ হোসেন, মোঃ সুমন প্রধান প্রমূখ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল কাসেম।