সোনারগাঁও জামপুরে কম্বল বিতরণে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

২১ জানুয়ারি বৃহস্পতিবার বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনির সভাপতিত্বে স্বেচ্ছাসেবী সংগঠন জনসেবা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় ১ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোঃ আশরাফুল ভূঁইয়া মাকসুদ প্রমূখ।

অনুষ্ঠানের জনসেবা ফাউন্ডেশনের সভাপতি উজ্বল ভূঁইয়া জানান, সংগঠনটি স্বল্প সময়ে মানুষের সেবায় করোনা ভীতি দূর করতে সচেতনতা মূলক কাজ থেকে শুরু করে অসহায় মানুষের মাঝে ত্রান, রাস্তা ঘাট তৈরি, রক্তদান ও গ্রামের সাঁকো মেরামত করার কাজ করে যাচ্ছে। এই সংগঠনে প্রায় ৫’শ স্বেচ্ছাসেবী স্বেচ্ছায় শ্রমের ভিত্তিতে কাজ করে যাচ্ছে।