ছাত্রলীগ নেতা বাবুর আত্মার মাগফেরাত কামনায় সোনারগাঁয়ে আওয়ামীলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের প্রয়াত সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোক সভা করেছে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। জাহিদ হাসান বাবু ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের আপন ছোট ভাই।

একই সঙ্গে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরুর মা মানোয়ারা বেগম ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারের ছোট ভাই স্বেচ্ছাসেবকলীগ নেতা আবু সিদ্দিকের রুহের মাগফেরাত কামনাতেও দোয়া মাহফিল করা হয়।

২১ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে উপজেলার কাঁচপুর এলাকায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ মিলাদ মাহফিল ও শোক সভা অনুষ্টিত হয়।

উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মো: বাদল।

এ সময় ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ছাড়াও উপস্থিত ছিলেন জাহাঙ্গীর হোসেন, আবু খাঁন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা, বারদী ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগ নেতা লায়ন বাবুল, মাহবুব খাঁন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।