হুমায়ুন-কামাল প্যানেলকে বিজয়ী করতে আইনজীবীদের প্রতি তৈমূরের আহ্বান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পূর্ণ প্যানেলকে ভোট দিয়ে নির্বাচিত করতে আইনজীবীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

২১ জানুয়ারি বৃহস্পবিার এক বিবৃতিতে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার জাতির ক্রান্তিলগ্নে, স্বৈরাচার থেকে গণতন্ত্রকে মুক্ত করার জন্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সম্মানিত আইনজীবীদের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি প্রত্যাশা করেন যে, আইনের শাসন যেখানে বিপন্ন সেখানে সচেতন আইনজীবীরা গণতান্ত্রিক আন্দোলনের পক্ষে রায় প্রদান করবেন। একই সঙ্গে বিএনপির সকল আইনজীবীদের ঐক্যবদ্ধ হয়ে নিজেদের প্যানেলকে বিজয়ী করার আহ্বান জানান।

অন্যদিকে জানাগেছে, বিএনপি সমর্থিত প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট কামাল হোসেন মোল্লার নেতৃত্বে পূর্ণ প্যানেলের ১৭ জন বিএনপির আইনজীবী নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। ২১ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিএনপির আইনজীবীরা ঐক্যবদ্ধ হয়ে ভোট প্রার্থনায় ব্যাপক শোডাউন করেছেন।