সোনারগাঁয়ে শীতার্তদের মাঝে কায়সার-কালামের কম্বল বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌরসভার পৃথক স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

২১ জানুয়ারি বৃহস্পতিবার সকালে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে সহস্রাধিক দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। পরে সোনারগাঁও পৌরসভার মুন্সিরাইল বাজারে আরো দেড় সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত ও বিশেষ অতিথি থেকে কম্বল বিতরণ করেন নারায়ণগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, পৌর মেয়র প্রার্থী ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সভাপতি ও পৌর মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মেয়র পদপ্রার্থী নাসরিন সুলতানা ঝরা, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ুব আলী, সাধারণ সম্পাদক গাজী আমজাদ সহ পৌর সভা আওয়ামীলীগ ও বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।