মাদক ও সন্ত্রাস এ সমাজের বিষফোঁড়া: আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, অর্থ বিত্ত নিয়ে মানুষ কবরে যেতে পারে না। আমরা জনপ্রতিনিধিদের অনেকেই অর্থ বিত্তের দিকে ছুটি। করোনা কিন্তু এর প্রমাণ করেছে অনেক শিল্পপতিরাও তা নিয়ে যেতে পারেনি।

তিনি আরও বলেন, মসজিদ মন্দির রাস্তা নির্মাণ করলে তাদের দোয়া সাথে যাবে। সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেন আমি এই পৃথিবী থেকে বিদায় নিতে পারি সেজন্য দোয়া করবেন। মানুষের সাথে ছিলাম মানুষের সাথে থাকবো এবং মানুষের জন্য আন্দোলন সংগ্রাম করবো।

১৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় ২০ লাখ টাকা ব্যয়ে শীতলক্ষ্য এলাকার’ শ্রীশ্রী সত্য নারায়ণ জিউর মন্দির পুণ:সংস্কার পরিসমাপ্তির উদ্বোধনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ৪টি বছর পার হয়ে গেল, আমার সময় প্রায় শেষ দিকে। জানিনা কতটুকু কাজ করতে পেরেছি। ইতোমধ্যে নারায়ণগঞ্জের মসজিদ মন্দির রাস্তাঘাটের অনেক কাজ আমি করেছি। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রিস্টান একত্রে মিলে স্বাধীনতা এনেছি। আমরা সবাই একসাথে মিলেই বসবাস করবো উন্নয়ন করবো। কোন সাম্প্রদায়িক উস্কানিতে আমরা পা দেবনা।

তিনি বলেন, মাদক ও সন্ত্রাস এ সমাজের বিষফোঁড়া। যুব সমাজ ও সচেতন মানুষের প্রতি আমার আহবান, আজকে আমার নাম বিক্রি করেও অনেকে অপকর্ম করতে পারে, সে সুযোগ দেয়া হবে না। সমাজের ভালো লোকদের সামনে গিয়ে দিতে চেষ্টা করবেন।

মন্দির কমিটির সভাপতি বাবু নিদেশ রঞ্জন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা শ্রী রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, সাবেক ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, শহর সমাজ সেবা অধিদপ্তরের সমন্বয় পরিষদের সভাপতি মো. শামসুজ্জামান ভাষানী, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদেরর মহানগরের সভাপতি শ্রী লিটন চন্দ্র পাল, নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসাইন প্রমুখ।