আড়াইহাজারে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীকে হত্যার হুমকি, এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সাতগ্রাম ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আনোয়ার আলী তালুকদারকে গুলি করে হত্যা করবে বলে হুমকি দিয়েছে বলে স্থানীয় প্রভাবশালী মনু মোল্লা, কুতুবউদ্দীন মোল্লা, আর এম স্টীল মিলের কর্মচারী কামাল ও জয়নালের অভিযোগ ওঠেছে। এ ব্যাপারে অনোয়ার আলী তালুকদার আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনা জানাজানি হলে ১৫ জানুয়ারি শুক্রবার সকালে এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়কে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন।

ভুক্তভোগী আনোয়ার আলী তালুকদার জানান, প্রভাবশালী হুমকিদাতারা দীর্ঘদিন যাবত তার সঙ্গে শত্রুতাপূর্ণ মনোভাব পোষণ করে এলাকায় তাকে হেয়প্রতিপন্ন করার জন্য নানাভাবে প্রপাগান্ডা চালাচ্ছে। তাছাড়া বিভিন্ন অনলাইন মিডিয়ায় তার নামে মিথ্যা সংবাদ প্রচার করছে। তারা তাকে হত্যার হুমকি প্রদর্শণ করা সহ নানাভাবে হয়রানী করে যাচ্ছে।

১০ জানুয়ারি রবিবার সকালে অভিযুক্ত মনু মোল্লা, কুতুবউদ্দীন মোল্লা, আর এম স্টীল মিলের কর্মচারী কামাল ও জয়নাল তাকে রাস্তায় একা পেয়ে গুলি করে হত্যার হুমকি প্রদর্শণ করেছে।

এলাকাবাসী মানববন্ধনে দাবি করেন, আনোয়ার আলী তালুকদার এলাকায় একজন দানবীর, দাতা এবং সমাজ সেবক লোক হিসেবে ব্যাপকভাবে পরিচিত। তার সুনাম নষ্ট করার জন্য মনু গং তাকে এ সমস্ত কর্মকান্ডে বাধার সৃষ্টি করে থাকে। হত্যার হুমকির পাশাপাশি তারা তাকে মিথ্যা মামলায় হয়রানী করার ও হুমকি দিয়েছে। বর্তমানে অনোয়ার আলী তালুকদার স্বপরিবারে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।