সামনে সোনারগাঁও পৌর নির্বাচন: মোগরাপাড়া থেকে বিদেশী অস্ত্র ও গুলি উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকা থেকে ২৪ রাউন্ড গুলি সহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করেছে থানা পুলিশ।

২৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে বাড়ীমজলিশ মাষ্টারবাড়ী সাথে প্রবাসী সিরাজুল ইসলামের পরিত্যক্ত বাড়ির নির্মাণ কাজের সময় আবর্জনাজনিত সিমেন্টের ব্যাগের ভেতরে একটি মোবাইল বক্স থেকে অত্যাধুনিক পিস্তল একটি ম্যাগজিন সহ ২৪ রাউন্ড গুলি পাওয়া যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে পিস্তলটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সোনারগাঁও থানা পুুলিশের সেকেন্ড অফিসার পংকজ কান্তি সরকার গণমাধ্যমকে জানান, বাড়িমজলিশ গ্রামের একটি নির্মানাধীন ভবনের ভেতর থেকর একটি মোবাইলের বক্সের ভেতর থেকে বিদেশী পিস্তল ও একটি ম্যাগজিন সহ ২৪টি গুলি উদ্ধার করা হয়েছে। তবে কিভাবে পিস্তলটি সিমেন্টের বস্তায় ভরে কে বা কারা এখানে ফেলে রেখেছে সে ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। আমাদের স্পেশালিষ্টরা কাজ করছে। ধারণা করা হচ্ছে কোন সন্ত্রাসী চক্র বড় ধরণের অপরাধ কর্মকান্ড ঘটনানোর জন্য পিস্তলটি বিদেশ থেকে আনে ছিল। পুলিশের কাছে ধরা পড়ার ভয়ে এখানে ফেলে গেছে।

অন্যদিকে জানাগেছে, ৪র্থ ধাপে সোনারগাঁও পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করার সম্ভাবনা রয়েছে। নির্বাচন নিয়ে ইতিমধ্যে সোনারগাঁয়ের রাজনীতির মাঠ এমনিতেই গরম। এমন পরিস্থিতিতে মোগরাপাড়া থেকে বিপুল পরিমান গুলি ও বিদেশী অস্ত্র উদ্ধারের ঘটনায় সাধারণ মানুষের মাঝে আতংক সৃষ্টি হয়েছে।