সোনারগাঁও বারদী ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন কর্মী সম্মেলনের মাধ্যমে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে নজরুল ইসলামকে আহ্বায়ক ও রাশেদউদ্দিন আহমেদ মঞ্জুকে যুগ্ম আহ্বায়ক করা হয়।

২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় বারদী ইউনিয়ন পরিষদে আহবায়ক কমিটির এক সভায় ১৬ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে নজরুল হককে আহবায়ক ও রাশেদউদ্দিন আহমেদ মঞ্জুকে যুগ্ম আহবায়ক করে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া ও যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ কমিটির অনুমোদন করেন।

সম্মেলন প্রস্তুতি কমিটিতে সদস্য করা হয় গোয়ালপাড়া গ্রামের মাহবুব শিকদার, মছলন্দপুর গ্রামের সানাউল্লাহ, সেনপাড়া গ্রামের ইব্রাহিম সরকার, নুনেরটেক গ্রামের লোকমান হোসেন ও জাকারিয়া ভূইয়া, আলগীর চর গ্রামের নজরুল ইসলাম, ভল্লবের কান্দাপাড়া গ্রামের আনোয়ার হোসেন, বাগেরপাড়া গ্রামের বাবুল মিয়া, আলমদী গ্রামের জহির আলম, মিস্ত্রিপাড়া গ্রামের প্রদীপ দাস, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, চেঙ্গাকান্দি গ্রামের মো. আবদুল হাই, মঠের দক্ষিণ পাড় গ্রামের প্রাণ কৃষ্ণ বনিক ও আব্দুল আউয়াল।

বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক জানান, কিছু দিনের মধ্যে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে সেজন্য ১৬ সদস্য বিশিষ্ট একটি সম্মেলন কমিটি গঠন করা হয়েছে।