লিপি ওসমান ও নিপুর সুস্থ্যতা কামনায় আইনজীবী মান্নানের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিনী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির রোগমুক্তি কামনায় এবং করোনায় আক্রান্ত জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি প্রার্থী এহসানুল হাসান নিপুর সুুস্থ্যতা কামনায় নারায়ণগঞ্জ ফতুল্লার বিভিন্ন জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সাবেক সদস্য অ্যাডভোকেট আব্দুল মান্নানের উদ্যোগে ২৫ ডিসেম্বর শুক্রবার বাদ জুমা এসব মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসব দোয়া মাহফিলে একই সঙ্গে এমপি একেএম শামীম ওসমান সহ নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ওসমান পরিবারের সকল সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয় এবং দেশবাসীর শান্তি কামনা করা হয়। এ ছাড়াও জেলা আইনজীবী সমিতির সকল আইনজীবী ও আইনজীবীদের পরিবারের সকলের জন্য দোয়া পালন করা হয়।

জানাগেছে, ফতুল্লার রামারবাগ কেন্দ্রীয় শাহী জামে মসজিদ, লালখা বায়তুল ওসমান শাহী জামে মসজিদ, পূর্ব শেয়ারচর হাজী রেকমত উল্লাহ জামে মসজিদ, জাকির আলী বায়তুল নূর জামে মসজিদ, লালখা ভিটা সৈয়দ রেজাউল করিম মাহামুদ হোসেন জামে মসজিদ, দক্ষিণ শিয়ারচর বাইতুল মুকাদ্দেস জামে মসজিদ ও দক্ষিণ শেয়ারচর বায়তুল নূর জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।