প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মেয়র প্রার্থী ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা।

নৌকা প্রতীক প্রত্যাশি বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক নাসরিন সুলতানা ঝরা ২৫ ডিসেম্বর শুক্রবার পৌরসভার ৪নং ও ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন। একই সঙ্গে তিনি যেনো নৌকা প্রতীক পান সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

পৌরসভার নোয়াইল, বালুয়া দিঘীরপাড়, গোছাইট ও নয়ামাটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে ব্যাপক গণসংযোগ করেন তিনি। তিনি এসব প্রামের প্রতিটি ঘরে ঘরে যেয়ে দিনব্যাপী মানুষের দোয়া ও সমর্থন কামনায় লিফলেট বিতরণ করেন।

এ সময় মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরার সঙ্গে ছিলেন সোনারগাঁও পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা ইকবাল, রুহুল আমিন, গাজী তোফায়েল, পাপন, রিফাত, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মজিবুর, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সুমন, খোরশেদ, সানোয়ার, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা, সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নওশীন, তামীমি, রুনী, আওয়ামীলীগ নেতা বাচ্চু, দীলিপ, বাতেন, তাহের আলী, শফিউদ্দিন, আলম ভূইয়া, শামীম ভূঁইয়া, মনির, শাহজাহান, শাহাজালাল, ছাত্রলীগ নেতা আলমগীর, হাসান, বাবু, রুপক, রমজান সহ পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।