পৌরবাসীর দোয়া ও ভালবাসা নিয়েই কামিয়াব হতে চাই: মেয়র প্রার্থী গাজী মজিবুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশি গাজী মজিবুর রহমান বলেছেন, সোনারগাঁও পৌরবাসী অতীতে আমাকে যে ভালবাসা দিয়েছেন সেজন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি সব সময় চেষ্টা করেছি পৌরবাসীর বিপদে আপদে নানা সমস্যায় পাশে থাকার। পৌরবাসী যে কোন প্রয়োজনে আমাকে ডাকলে আমি ছুটে আসছি। পৌরবাসীর দোয়া ও ভালবাসা নিয়েই আমি কামিয়াব হতে চাই। পৌরবাসীর দোয়া থাকলে আমিই পাবো নৌকা প্রতীক এবং মহান সৃষ্টিকর্তা আপনাদের সেবা করার সেই সুযোগ আমাকে দিবেন বলে আমি বিশ্বাস করি।

৪ ডিসেম্বর শুক্রবার পৌরসভার ১নং ওয়ার্ডের দরপত বড় বাড়ি মসজিদে জুমা নামাজের পূর্বে পৌরবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান। বাদ জুমা তিনি করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে মসজিদে আগত মুসুল্লিদের মাঝে মাস্ক বিতরণ করেন। একই সঙ্গে তিনি আগামী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

ওই সময় তিনি আরও বলেন, শীতের প্রকোপ বৃদ্ধি পাচ্ছে বিধায় করোনা ভাইরাসের ২য় ঢেউ বাড়ার সম্ভাবনা রয়েছে। তাই জনসাধারণকে সচেতন করতে মাস্ক বিতরণ করার কার্যক্রম চলছে। আমরা যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসি তাহলে আমাদের এই মহামারি মোকাবেলা করা সহজ হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর আমির হোসেন ভূঁইয়া, আওয়ামী নেতা মোস্তফা কামাল নিলু, মজিদ তালুকদার, মাসুম বিল্লাহ, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক শাহীন আলম স্বাধীন, পৌর তাঁতীলীগের সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক গাজী ওমর ফারুক, পৌর যুবলীগ নেতা রেজানুল হক টিটু, গাজী জুয়েল, ফয়জুল্লাহ রিপন, রাসেল, আবুল হোসেন, টিপু ও রোমেল প্রমূখ।