করোনা প্রতিরোধে সোনারগাঁও পৌর এলাকায় মাস্ক বিতরণে মেয়র প্রার্থী গাজী মজিবুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দ্বিতীয় দফায় করোনা ঝুঁকি থেকে বাঁচতে স্বাস্থ্য সুরক্ষায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান পৌরসভার বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করেছেন।

৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল থেকে রাত পর্যন্ত নেতাকর্মী নিয়ে সাধারণ মানুষ, রিক্সা চালক, কাঁচাবাজার ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। একই সঙ্গে তিনি আগামী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

সোনারগাঁও পৌরসভা এলাকাধীন সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধবগঞ্জ বাজার পর্যন্ত কয়েকশত মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সচেতনতা বৃদ্ধির জন্য দিকনির্দেশনা দেন মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান।

ওই সময় তিনি বলেন, শীতের প্রকোপ বৃদ্ধি পাচ্ছে বিধায় করোনা ভাইরাসের ২য় ঢেউ বাড়ার সম্ভাবনা রয়েছে। তাই জনসাধারণকে সচেতন করতে মাস্ক বিতরণ করার কার্যক্রম চলছে। আমরা যদি যার যার অবস্থান থেকে এগিয়ে আসি তাহলে আমাদের এ্ই মহামারি মোকাবেলা করা সহজ হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর আমির হোসেন ভূঁইয়া, আওয়ামী নেতা মোস্তফা কামাল নিলু, মজিদ তালুকদার, মাসুম বিল্লাহ, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক শাহীন আলম স্বাধীন, পৌর তাঁতীলীগের সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের সাধারণ সম্পাদক গাজী ওমর ফারুক, পৌর যুবলীগ নেতা রেজানুল হক টিটু, গাজী জুয়েল, ফয়জুল্লাহ রিপন, রাসেল, আবুল হোসেন, টিপু ও রোমেল প্রমূখ।