সোনারগাঁও পৌরসভা নির্বাচনে নৌকা প্রত্যাশি ৪ মেয়র প্রার্থীর নামে কেন্দ্রে যাবে প্রস্তাবনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনে হাফ ডজন মেয়র প্রার্থী নির্বাচনী মাঠে প্রচারণা চালাচ্ছেন। নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে তারা পৌরসভার বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে পৌরবাসীর কাছে দোয়া চাইছেন।

এছাড়া গণসংযোগের পাশাপাশি তারা নৌকার মনোনয়নের জন্য কেন্দ্রীয় নেতাদের কাছেও লবিং করছেন। মনোনয়ন পেতে তারা কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি স্থানীয় ও জেলার নেতাদের কাছে সমর্থনের জন্য গোপনে দেখা করে সমর্থন আদায়ের চেষ্টা করছেন।

এমন পরিস্থিতিতে নির্বাচন ঘনিয়ে আসার ৪ ডিসেম্বর শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে পৌর আওয়ামীলীগের উদ্যোগে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।

সোনারগাঁ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু প্রমূখ।

সভার বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বর্ধিত সভায় পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিতিতে তাদের মতামতের উপর নির্ভর করে মেয়র পদে ৪জন প্রার্থীর নাম প্রস্তাব আসে। প্রস্তাবিত নামের মধ্যে রয়েছেন গাজী মজিবুর রহমান, ছগীর আহম্মেদ, অ্যাডভোকেট এটি ফজলে রাব্বি ও নাসরিন সুলতানা ঝরা। এই ৪ জনের নাম কেন্দ্রে প্রস্তাব করে পাঠানো হবে বলে সভায় সিদ্ধান্ত হয়।