সোনারগাঁয়ে শিক্ষক সমাজের সমর্থন পেলেন আবু নাঈম ইকবাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আসন্ন সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সোনারগাঁয়ের শিক্ষক সমাজের সমর্থন পেয়েছেন শিক্ষানুরাগী ও ক্রীড়া সংগঠনক আবু নাঈম ইকবাল। ১৯ ফেব্রুয়ারি মঙ্গলবার উপজেলার শিক্ষক সমাজের সঙ্গে মতবিনিময় শেষে শিক্ষক সমাজ থেকে সমর্থন পান তিনি। নির্বাচনে শিক্ষক সমাজ ভোট প্রার্থনা সহ আবু নাঈম ইকবালকেই যোগ্য প্রার্থী হিসেবে দাবি করে তারা ভোট প্রদান করবেন বলেও প্রতিশ্রতি দেন।

জানাগেছে, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা শিক্ষক ও সহকারী শিক্ষক সমিতির সাথে মতবিনিময় করেছেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল। মঙ্গলবার বিকালে পৌরসভার রয়েল রির্সোটে এ সভার আয়োজন করা হয়।

এতে প্রধান শিক্ষক সমিতির সভাপতি হাইদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, সহকারী শিক্ষক সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক তৈয়ুবুর রহমানসহ উপজেলার সকল প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ।

এসময় আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবু নাঈম ইকবাল তাদের সমর্থন আশা করে তিনি বলেন, আমি আপনাদের সমর্থন নিয়ে আসন্ন উপজেলা নির্বাচনে জয়ী হলে ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মতো উপজেলার প্রত্যেকটি বিদ্যালয়কে মডেল বিদ্যালয় হিসেবে গড়ে তুলবো। তিনি আরো বলেন, উপজেলার বাজেটের ২০% শতাংস শিক্ষা প্রতিষ্ঠানের কল্যাণে ব্যয় করা হবে। এছাড়া সভায় শিক্ষক নেতৃবৃন্দ বলেন, আবু নাইম ইকবালের মত শিক্ষানুরাগী ও দানবীর ব্যক্তি ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে সোনারগাঁয়ের শিক্ষা ও ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নতি হবে। তাই তাকেই আমরা ভোট দিয়ে বিজয়ী করব এবং নির্বাচনে তার পক্ষে ভোট প্রার্থনা করব।