সিদ্ধিরগঞ্জ মৎসজীবী দলের সভাপতির মৃত্যুতে এটিএম কামালের গভীর শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী মৎসজীবী দল সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম সরদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় এটিএম কামাল বলেন, ইব্রাহিম সরদার বিএনপির একজন নিবেদিত প্রাণ সৈনিক ছিলেন। নিজ এলাকায় তিনি প্রিয় সজ্জন, পরোপকারী ও ধর্মপ্রাণ মানুষ হিসেবে সকলের নিকট পরিচিত ছিলেন। মরহুমের এলাকাবাসী, পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আল-আমিন এর দরবারে দোয়া করি তিনি যেন মরহুম মোঃ ইব্রাহিম সরদারকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারের সদস্যদেরকে এই শোক সহ্যের ক্ষমতা দান করেন (আমিন)।

উল্লেখ্য, সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১টায় সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মঙ্গলবার সকাল ১০টায় মীরপাড়া জামে মসজিদে মরহুমের নামাজে জানাযা শেষে বার্মা ইস্টার্ন কবরস্থানে দাফন করা হয়। মরহুম ইব্রাহিম সরদার (৪৫) দীর্ঘদিন যাবৎ দূরারোগ্য ক্যান্সার ব্যাধিতে ভুগছিলেন।