মাদক বিক্রেতা, চাঁদাবাজ, ভূমিদস্যূদের বিরুদ্ধে কঠোর নারায়ণগঞ্জের এসপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে মাদক বিক্রেতা, চাঁদাবাজ ও ভূমিদস্যূদের বিরুদ্ধে কঠোর অবস্থানের কথা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুুলিশ সুপার হারুন অর রশীদ। সেই সঙ্গে তিনি এসব অপরাধীদের বিষয়ে কারো কোন তদবির শুনবেন না বলেও কঠোরভাবে জানিয়েছেন। নারায়ণগঞ্জে তিনি যোগদানের পর অপরাধীদের আস্তানায় নিয়মিত কঠোর অভিযান দিয়ে আসছেন। ইতিমধ্যে কয়েকশ মাদক বিক্রেতা গ্রেপ্তারও করেছেন। এক দিনেই ৪১ জন জুয়ারীকেও গ্রেপ্তার করেছেন। সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামীলীগ নেতা কবির হোসাইন ও সাবেক কাউন্সিলর মহানগর শ্রমিকলীগের সেক্রেটারি কামরুল হাসান মুন্না গ্রুপের সংঘর্ষের ঘটনায় এই দুই নেতা সহ ২২ জনকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতেও পাঠিয়েছেন তিনি।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার রবিবার রাতে মিডিয়াতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিবৃতি দেন। যেখানে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ, ভূমিদস্যূ কাউকেই ছাড় দেয়া হবেনা। কারও তদবিরেই অভিযুক্ত কাউকে ছাড়া হবেনা।

এসপি আরও বলেছিলেন, নারায়ণগঞ্জ একটি ঐতিহ্যবাহী জেলা। এখানকার অধিকাংশ মানুষই শান্তিপ্রিয়। কতিপয় চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমিদস্যু আর মাদক ব্যবসায়ীদের কাছে এ জেলার শান্তিপ্রিয় মানুষ জিম্মি হতে পারেনা। আমি পুলিশের সবাইকে নির্দেশ দিয়েছি, যেখানেই অপরাধীদের পাওয়া যাবে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসতে। অপরাধীদের খুঁটি যতই শক্তিশালী হোক না কেন আমি এ জেলায় যতদিন আছি তার শিকড় উপড়ে ফেলবো।

অপরাধীদের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। তিনি বলেন, চিহ্নিত অপরাধীদের গ্রেপ্তারের পরপরই একটি মহল তৎপর হয়ে ওঠে। আগামীতে যতই তৎপরতাই তাঁরা চালুক না কেন কাউকেই ছাড় দেয়া হবেনা।