রনির বিরুদ্ধে নানা অভিযোগে ফতুল্লায় ছাত্রদলের ৩ নেতার পদত্যাগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনির বিরুদ্ধে অর্থ বানিজ্য, স্বজনপ্রীতি, বিবাহিত, অছাত্র ও অযোগ্যদের দিয়ে কমিটি গঠন সহ নানা অনিয়মের অভিযোগ তুলে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক সহ কমিটির অপর দুই সদস্য পদত্যাগ করেছেন।
ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক লেলিন আহম্মেদ, আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন ইফতি ও সদস্য নজরুল ইসলাম তুরান কমিটি থেকে পদত্যাগ করেছেন।

পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও দ্বায়িত্বপ্রাপ্ত দপ্তর সম্পাদক রাকিব হোসেন রাজ জানান, অযোগ্যদের দিয়ে কমিটি গঠন সহ নানা অনিয়মের অভিযোগ তুলে ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত কমিটির তিন জন নেতা পদতাগ পত্র জমা দিয়েছেন।

এখানে আরও উল্লেখ্যযে, সম্প্রতি ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করে জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সেক্রেটারি খায়রুল ইসলাম সজীব। কমিটি ঘোষণা করার পর থেকেই ক্ষোভে ফেটে পরে ছাত্রদল নেতাকর্মীরা। ত্যাগী-পরীক্ষিত, নির্যাতিতদের বাইরে রেখে অছাত্র, বিবাহিত, মাদকাসক্ত, অযোগ্যদের স্থান দিয়ে আহ্বায়ক কমিটি গঠনের অভিযোগ তুলে মশিউর রহমান রনির বিরুদ্ধে ধারাবাহিকভাবে ফতুল্লা থানার বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল, কুশপুত্তলিকাদাহ সহ নানা কর্মসূচি পালন করে আসছিল।

আন্দোলনের মুখে অনেকটা বাধ্য হয়েই ইতিমধ্যে ফতুল্লা থানা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্য সচিব রিয়াদ আহম্মেদকে ভূয়া এসএসসি সনদপত্র প্রদানের অভিযোগে অব্যাহতি দেয়া হয়। আরেকজনকেও বহিষ্কার করা হয়।