শিক্ষা প্রতিষ্ঠানে বেতন প্রদানে কোন অর্থের প্রয়োজন হলে আমি দেখবো: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা শিক্ষার্থীদের অভিভাবকদের উদ্দেশ্যে বলেছেন, করোনাকালে বিভিন্ন শ্রেণির পেশার লোক সমস্যা আছে। এ মুর্হুতে শিক্ষার্থীদের অভিভাবকদের যেখানে সংসার চালানো কষ্টসাধ্য সেখানে বিদ্যালয় বন্ধকালীন সময়ে শিক্ষার্থীদের বেতন দেয়া অনুচিত। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানে সকল বেতন ভাতা সরকারের পক্ষ থেকে পরিশোধ করা হয়েছে। এরপরও যদি শিক্ষা প্রতিষ্ঠানের কোন টাকার দরকার হয় তাহলে কমিটির সঙ্গে কথা বলে আমি পরিশোধ করবো।

১৭ নভেম্বর মঙ্গলবার সকালে সোনারগাঁও জি.আর ইনিষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের একাডেমিক ভবন উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি জানি এ শিক্ষা প্রতিষ্ঠানে বেতন নিয়ে অভিভাবকদের সংশ্লিষ্টদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়েছে। আমি চাই এ অসন্তোষ দূর করে শিক্ষা প্রতিষ্ঠানে সুষ্ঠু পরিবেশ বজায় থাকুক।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছাড়াও বিদ্যালয়ের অধ্যক্ষ সুলতান মিয়া, কাউন্সিলর জায়েদা আক্তার মনি, কাউন্সিলর দুলাল মিয়া, গভর্নিং বডির সভাপতি সদস্য মোহাম্মদ আলী, পৌর জাতীয়পাটির সভাপতি এমএ জামান ও শিক্ষানুরাগী আলেয়া আক্তার প্রমূখ।