প্রধানমন্ত্রী আমার মা যেন সঠিক বিচার করে দেন: শাহ সূফি জাকির শাহ

সান সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের কুতুববাগ দরবার শরীফের কর্ণধার পীরসাহেব সৈয়দ হযরত শাহ সূফি জাকির শাহ বলেছেন, আমার বাড়ি বন্দরে আমি এই এলাকারই সন্তান। আজকে আমি এসেছি সত্য কথা বলার জন্য, অসহায় মানুষদের পক্ষে দাঁড়াতে। আজকে এইযে জমির রক্ষার জন্য আমরা একত্রিত হয়েছি, এখানে তারা দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। হঠাৎ করেই বি.আই.ডব্লিউ.টি.এ’র কর্মকর্তা মাসুদ কামাল বিনা নোটিশেই জনগণের বাড়িঘর ভাঙচুর করতে চায়। সরকার থেকে ক্রয় করা সম্পত্তির মালিকের উপর সাধারণ একজন অফিসার অত্যাচার করে এটা সহ্য করা যায় না।

তিনি আরও বলেন, এইরকম বেহায়া-বেশরম অফিসার গোপনে গোপনে সরকারের বিরোধিতা করে। দুর্নীতি করে সরকারের উন্নয়নের ধারাকে ভেস্তে দিতে চায়। বন্দর খেয়া ঘাটস্থ র‍্যালী, লেজারার্স, সিরাজি কোম্পানি, আমিন- আহমদ ও রুপালী জুটস আবাসিক এলাকার এসকল সম্পত্তি মাননীয় বস্ত্র ও পাট মন্ত্রনালয় থেকে দরপত্রের মাধ্যমে সাব কবলা দলিল মূলে ক্রয়কৃত। এগুলো প্রয়োজন পড়লে নৌ মন্ত্রণালয় ও বস্ত্র ও পাট মন্ত্রনালয় একসাথে বসে কথা বলতে পারে। জনগণের উপর জুলুম করা হয় কেন। এসব জায়গার প্রত্যেকের কাছেই দলিলের গাট্টি আছে।

১৫ নভেম্বর রবিবার সকালে বন্দর ১নং খেয়াঘাটস্থ ময়মনসিংহ পট্টি এলাকায় লেজারার্স, র‍্যালী, আমিন ও রুপালি আবাসিক এলাকাবাসীর উদ্যোগে ক্রয়কৃত জমিতে বি আই ডব্লিউ টি এ’র অবৈধ উচ্ছেদের বিরুদ্ধে প্রতিবাদ সভার সভাপতির বক্তব্য জাকির শাহ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধাণমন্ত্রী শেখ হাসিনা একজন মহীয়সী নারী। তিনি আমার মা আমি তার ছেলে। তিনি দেশের জন্য অনেক শ্রম দিয়ে যাচ্ছেন। তিনি কখনো অন্যায়কে প্রশ্রয় দেননা। আমি নিশ্চয়ই আমার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাবো।তাকে ব্যবস্থা নেয়ার অনুরোধ করবো। আজকে আমি মিডিয়ার মাধ্যমে বললাম আমার মায়ের কাছে জনগণের পক্ষ থেকে বললাম। তিনি যেন সঠিক বিচার করে দেন।

সভা শেষে তিনি সেখানে একটি মার্কেটের উদ্বোধন করে বিশেষ মোনাজাত পরিচালনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।
সভায় উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদ।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, হাবীবুর রহমান, আব্দুল কুদ্দুস, রাশেদুল ইসলাম, কলাগাছিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আক্কাস, অ্যাডভোকেট মজিবুর রহমান ও মির্জা মাহাবুব।