সাংবাদিক বাবুল মোশাররফ স্মরণে সোনারগাঁয়ে দোয়া ও আলোচনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও সাহিত্যিক বাবুল মোশাররফের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোনারগাঁও প্রেস ক্লাবের উদ্যোগে ১৫ নভেম্বর রবিবার বিকেলে ক্লাব কার্যালয়ে উক্ত আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রয়াত সাংবাদিক বাবুল মোশাররফের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করা হয়। আলোচনায় প্রয়াত এই সাংবাদিককে শ্রদ্ধাভরে স্মরণ করেন প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ। পরে তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাবুল মোশাররফের সহধর্মিনী আসমা আখতারী, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার, সহ-সভাপতি ফজলে রাব্বি সোহেল, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ রিপন, সাবেক সহ-সভাপতি আবু বকর সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, দপ্তর সম্পাদক আনিছুর রহমান, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান, নির্বাহী সদস্য হীরালাল বাদশা, সদস্য মাসুদ শায়ান, রবিউল হুসাইন, মাহবুবুল ইসলাম সুমন, মাসুম মাহমুদ, হারুন অর রশিদ, আনোয়ার হোসেন, মো. কবির হোসেন।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মোকাররম মামুন, শামসুল আলম তুহিন, মো. আবুল বাশার, মো.মাজহারুল ইসলাম, হুমায়ুন কবির ভূইয়া, মো.রুবেল মিয়া, মো. মনির হোসনে, এরশাদ হুসাইন অন্য, মো.নাসির উদ্দিন প্রমূখ।