নৌকার পক্ষে নির্বাচনী মাঠ চাঙ্গা রাখছেন মেয়র প্রার্থী ফজলে রাব্বী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী বলেছেন, আপনাদের দোয়া, ভালবাসা ও সমর্থন আমার সাথে থাকলে এবং জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি পৌরবাসীর সেবক হতে চাই।

গত নির্বাচনে নৌকা পাওয়া এই প্রার্থী আরো বলেন, জমে থাকা পানি অপসারনের জন্য ড্রেনেজ ও আধুনিক-বিজ্ঞান সম্মত বর্জ্য ব্যবস্থাপনার অপসারণ ব্যবস্থা গঠন করা হবে।

১৪ নভেম্বর শনিবার বিকেলে সোনারগাঁ পৌরসভার ১নং ওয়ার্ডের আদমপুর বাজার, অর্জুনদী, দুলালপুর সহ ৫নং ওয়ার্ডের পানাম মুন্সিরাইল বাজার, বাগমুসা ঋষিপাড়া এলাকায় নির্বাচনী প্রচারনাকালে তিনি একথা বলেন।

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতা নাজমুল হাসান মানিক, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম শেরুন, সোনারগাঁ উপজেলা যুবলীগের কার্যনির্বহিী সদস্য দেলোয়ার হোসেন মিন্টু, সমাজ সেবক খোরশেদ আলম, পৌরসভা ছাত্রলীগ নেতা শেখ মেহেদী, শেখ মোঃ আমান, টিপু সুলতান শাহীন, শাকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী সোনারগাঁ পৌরসভাকে একটি আধুনিক ও এ-গ্রেডের পৌরসভায় উন্নিত করার ঘোষণা দিয়ে বলেন, আল্লাহতায়ালা আমাকে মেয়র হিসেবে কবুল করলে আমি এলাকার শিক্ষার পরিবেশ বজায় রাখা সহ মাদক, ইভটিজিং ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে সক্রিয় থাকবো। এছাড়াও তিনি সব সময় পৌরবাসীর সুখে দুঃখে পাশে থেকে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।