‘আমার পরে আমার স্থানটা স্ত্রী সন্তান পুরণ করবে সেই রাজনীতিতে আমি বিশ্বাস করি না’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশের ইতিহাসে সবচাইতে বড় খেলা এখন শুরু হয়েছে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান। তিনি বলেছেন, ‘সরকার পরিবর্তনের জন্য নয়, বাংলাদেশ রাষ্ট্রটিকেই পুরোপুরি অকার্যকর করে দেয়ার জন্য এই খেলা শুরু হয়েছে। এই খেলা মোকাবেলা করতে পারেন শুধমাত্র একটি মানুষ, তিনি হচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।’

১৩ নভেম্বর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এমপি শামীম ওসমান আরও বলেন, আমি রাজনীতিতে চিরস্থায়ী হতে আসি নাই। আমার পরে আমার স্থানটা আমার স্ত্রী সন্তান পুরণ করবে সেই রাজনীতিতেও আমি বিশ্বাস করি না। আমি বিশ্বাস করি যার ত্যাগ আছে, যোগ্যতা আছে তাকেই ওই উপযুক্ত জায়গায় বসানো হোক। কিন্তু সমস্যা হচ্ছে এখন যারা রাজনীতি করে, তারা রাজনীতির জন্য রাজনীতি করে না। তারা মনে হয় অন্য কিছুর জন্য রাজনীতি করে। যেগুলো আমরা ইদানীংকালে দেখতে পাচ্ছি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো.জসিম উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, র‌্যাব-১১ সিইও লেফটেন্যান্ট কর্ণেল সাইফুল আলম, নারায়ণগঞ্জ-৬২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়া ব্যক্তিত্ব কে.ইউ আকসির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খবির উদ্দিন আহমেদ প্রমুখ।