সোনারগাঁও পাকুন্ডা উদয়ন স্পোর্টিং ক্লাব বিজয়ী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় বালিয়াপাড়া এলাকায় ঈশান বাবু ফুটবল টুর্নামেন্ট-২০২০ খেলায় ১৩ অক্টোবর শুক্রবার বিকেলে আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া স্কুল মাঠে খেলার আয়োজন করা হয়েছে। উক্ত খেলায় সোনারগাঁও পাকুন্ডা উদয়ন স্পোর্র্টিং ক্লাব ১-০ গোলে বিজয়ী লাভ করে। উক্ত খেলায় অংশগ্রহণ করে সোনারগাঁও পাকুন্ডা উদয়ন সংঘ স্পোর্টিং ক্লাব বনাম আড়াইহাজার ডাঙ্গা স্পোর্টিং ক্লাব।

জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভুঁইয়ার দল সোনারগাঁ স্পোর্টিং ক্লাব উক্ত খেলায় অংশগ্রহণ করে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও জামপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাসেল আহম্মেদ খোকন, খোরশেদ আলম সরকার, সিরাজুল ইসলাম ভূঁইয়া সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

এ সময় হুমায়ুন কবির ভুঁইয়া তার বক্তব্যে বলেন, আমি জীবনে প্রথম একবার খেলেছিলাম প্রায় ৩০ বছর আগে, এখন জীবনের শেষ বয়সে আরেকবার খেললাম। তবে উক্ত খেলায় বিজয়ী হয়ে আমি নিজেকে অনেক আনন্দিত মনে করছি। খেলাধুলা মানুষের মনে আনন্দ দেয় মাদক থেকে দুরে রাখে।