বন্দরে ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে দাঁড়ালেন নার্গিস মাকসুদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চরইসলামপুর এলাকার বাসিন্দা ও সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজে গণিত বিষয়ে অনার্সের ১ম বর্ষে অধ্যয়ণরত মেধাবী শিক্ষার্থী মোঃ মুন্না ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ চিকিৎসাধীন আছেন।

তার অসুস্থতার খবর জানতে পেরে মানবিক কারণে তার সুচিকিৎসার জন্য আর্থিক সহায়তা নিয়ে তার পাশে দাঁড়িয়েছেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদ হোসেন ও তার সহধর্মিনী নার্গিস মাকসুদ।

চেয়ারম্যান মাকসুদ হোসেনের পরিবারের পক্ষ থেকে ১১ নভেম্বর বুধবার সন্ধ্যায় মুন্নার বাড়িতে উপস্থিত হয়ে তার মায়ের কাছে ৫০ হাজার টাকার আর্থিক সহায়তা হস্তান্তর করেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদ হোসেনের সহধর্মিনী নার্গিস মাকসুদ এবং তাদের সুযোগ্য সন্তান মাহমুদুল হাসান শুভ। এসময় সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন ও আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মুন্নার চিকিৎসার জন্য সবাইকে এগিয়ে আসার ও তার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়ার জন্য সর্বস্তরের সকলের নিকট অনুরোধ জানিয়েছেন মাহমুদুল হাসান শুভ। কেউ তাকে আর্থিক সহায়তা করতে চাইলে ০১৫১৬-০৬১৭০৩ (পার্সনাল বিকাশ) নাম্বারে সহায়তা পাঠানোর অনুরোধ জানিয়েছেন অসুস্থ মুন্নার পরিবারের সদস্যরা।