বিএনপি-জামাত জোট সরকার আমলে যুবলীগের ভুমিকা তুলে ধরলেন মীর সোহেল আলী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কেক কাটার মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ফতুল্লা থানা যুবলীগ। ১১ নভেম্বর বুধবার বেলা সাড়ে ১১টায় ফতুল্লা মডেল থানা সংলগ্ন আমীর সুপার মার্কেটের দ্বিতীয় তলায় ফতুল্লা থানা যুবলীগ সভাপতি মীর সোহেল আলীর কার্যালয়ে ফতুল্লা থানা যুবলীগের পক্ষ থেকে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, ফতুলা থানা যুবলীগের সহ-সভাপতি শফিউদ্দিন বাচ্চু, সহ-সভাপতি খন্দকার রিপন, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, যুবলীগ নেতা মেহেদী হাসান শাহিন, সোহেল মাতাব্বর, পাপন, বিল্লাল হোসেন, সাগর, ফয়সাল, সুজন প্রমূখ।

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময় অপরাজনীতি, দুঃশাসন, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে রাজপথের লড়াই-আন্দোলন, ১/১১পরবর্তী অসাংবিধানিক সরকার কর্তৃক দেশরত্ম শেখ হাসিনাকে রাজনীতি থেকে মাইনাস এবং দেশে বিরাজনীতিকরণের ষড়যন্ত্র মোকাবিলায় সব অত্যাচার নির্যাতন উপেক্ষা করে সাহসিকতাপূর্ণ ভূমিকা পালন করেছে যুবলীগ। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যাওয়ার জন্য দক্ষ ও যোগ্য যুবশক্তি তৈরি করতে হলে মেধা ও মননভিত্তিক রাজনৈতিক চর্চার কোনো বিকল্প নেই। তাই বাংলাদেশের যুবশক্তিকে যুগোপযোগী ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভিশন ২০৪১ সফল করার প্রধান শক্তি হিসেবে গড়ে তুলতে যুবলীগের বর্তমান নেতৃত্ব মেধা ও মননের চর্চা অব্যাহত রাখবে।