জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সেক্রেটারি মুখোমুখী!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহাবুব রহমান জেলার ফতুল্লায় মুখোমুখী অবস্থান করছেন। সভাপতি সায়েম চাচ্ছেন জাকির হোসেন রবিনকে ফতুল্লা থানা কমিটির নেতৃত্বে বসাতে আবার সেক্রেটারি মাহাবুব রহমান চাচ্ছেন রাসেল মাহামুদকে ফতুল্লার নেতৃত্বে বসাতে। এ নিয়ে সভাপতি ও সেক্রেটারি মাঝে দূরত্ব সৃষ্টি হয়েছে। যা গত কয়েকদিনের দুটি কর্মসূচিতে স্পষ্ট হয়ে ওঠেছেন।

জানাগেছে, ৭ নভেম্বর শনিবার ফতুল্লা বাজার এলাকায় জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিনের সভাপতিত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম যেখানে অনুপস্থিত ছিলেন সেক্রেটারি মাহাবুব রহমান।

এদিকে ৯ নভেম্বর সোমবার বিকেলে একই ইস্যূতে ফতুল্লার বিসিক এলাকায় ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের ব্যানারে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহাবুব রহমান। এই অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন সভাপতি আনোয়ার সাদাত সায়েম। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহামুদ।

তবে দুটি অনুষ্ঠানের আয়োজক জাকির হোসেন রবিন ও রাসেল মাহামুদ একজন আরেকজনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন না। তারা দুজনই চাচ্ছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের নেতৃত্ব পেতে। আর এই দুই নেতার পক্ষে বিপক্ষে অবস্থান নিয়েছেন জেলা কমিটির সভাপতি সায়েম ও সেক্রেটারি মাহাবুব।

তবে এ বিষয়ে আনোয়ার সাদাত সায়েম বলেন, সেখানে আমারও দাওয়াত ছিল। সময় সুযোগ না হওয়ার কারনে রাসেলের অনুষ্ঠানে যেতে পারিনি। তবে মাহাবুব রহমানের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।