সোনারগাঁও থেকে ৩২০ বস্তা চিনি চুরি, ডিবির অভিযানে উদ্ধার ও গ্রেপ্তার ৩

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা সুগার মিলের ৩২০ বস্তা ফ্রেশ চিনি চুরি হয়ে যাওয়ার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় চুরি হয়ে যাওয়া ২৫৯ বস্তা চিনি উদ্ধার সহ একটি ট্রাক জব্দ করা হয়।

৪ নভেম্বর বুধবার বগুড়ার শিবগঞ্জ থেকে ট্রাক চালক সুমনকে, পাবনার ঈশ্বরদী থেকে তজম আলী ও জুবায়ের আহমেদ লিংকন নামের ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মোলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী এই তথ্য জানান।

তিনি জানান, গত ৩১ অক্টোবর সন্ধ্যায় মেঘনা সুগার মিলের ৩২০ বস্তা ফ্রেশ চিনি সিলেটের এসএ ট্রেডার্সে প্রেরণের জন্য রওনা দেয়। কিন্তু ট্রাক চালক সুমন প্রামাণিক ও তার হেলপার চিনিগুলো সিলেটে না নিয়ে পাবনার ঈশ্বরদী এলাকার তজম আলীর কাছে বিক্রি করে দেন। এ ঘটনার প্রেক্ষিতে গত ৪ অক্টোবর বগুড়ার শিবগঞ্জ থেকে সুমনকে গ্রেপ্তার করা হয়। পরে সুমনের দেওয়া প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পাবনা থেকে তজম আলী ও হেলপার জুবায়ের আহমেদকে ২৫৯ বস্তা চিনিসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্মোলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন প্রমুখ।