জেলা যুবদল নেতা স্বপন রূপগঞ্জে পুলিশের হাতে আটক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সাথে ভার্চুয়াল মিটিং চলাকালীন সময়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক সহিদুর রহমান স্বপনকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার ৫ নভেম্বর বিকেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দীপুর গোলাকান্দাইল বাড়িতে ভার্চুয়াল মিটিং এর আয়োজন করা হয়। পরে সন্ধ্যায় ভূলতা ফাঁড়ির উপ-পরিদর্শক আমিনুর রহমান আমানের নেতৃত্বে পুলিশ এসে বাড়িতে অভিযান চালিয়ে সহিদুর রহমান স্বপনকে আটক করে প্রথমে ভূলতা ফাঁড়িতে পরে রূপগঞ্জ থানায় নিয়ে যায।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, বিএনপি নেতা দীপু ভূঁইয়ার গোলাকান্দাইলের বাড়িতে বসে বিএনপির নেতাকর্মীরা সন্ত্রাসের ছক আঁকছিলেন। এখানে বসে থেকে তারা দেশের নানা ধরণের তথ্য বিদেশে পাচার করছে। তার বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলার প্রস্তুতি চলছে। এই মামলায় দীপু ভূঁইয়াকেও আসামি করা হবে বলে জানান তিনি।

ভার্চুয়াল মিটিং এ থাকা নেতাকর্মীরা জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সাথে ভার্চুয়াল মিটিং চলাকালীন সময়ে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আটক করে পুলিশ। জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক অসুস্থ থাকায় সিনিয়র যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপনের সার্বিক তত্ত্বাবধানে এ মিটিং এর আয়োজন করা হয়। মিটিং এর এক পর্যায়ে সন্ধ্যায় পুলিশ এসে দিপু ভূঁইয়ার বাড়িতে এসে হাজির হয়। এসময় স্বপন সবাইকে বাড়ি থেকে নিরাপদে বের করে দেয়। সে নিজে বাড়িতে অবস্থান করে। পরে পুলিশ বাড়িতে ঢুকে স্বপনকে আটক করে নিয়ে যায়। এসময়ে ভার্চুয়াল মিটিং এ ব্যবহৃত জিনিসপত্র জব্দ করে নিয়ে যায় বলে জানা গেছে।