সোনারগাঁয়ে পানিবন্ধী মানুষের দূর্ভোগ লাঘবে ছুটে গেলেন ইউএনও

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সাদিপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভারগাঁও এলাকায় তিনটি গ্রামের মানুষ পানিবন্দী অবস্থায় আছে। এসকল গ্রাম পরিদর্শন করেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার আহ্বায়ক কমিটি সদস্য ও সোনারগাঁও উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, সাদিপর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রশীদ মোল্লা, সাদিপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার হাকিম উদ্দিন, বারগাও এলাকার আউয়াল মাষ্টার, সালাউদ্দিন, নুরুল ইসলাম প্রমূখ।

সাদিপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য হাকিম উদ্দিন জানান, এ ওয়ার্ডের তিনটি গ্রামের দুঃখী মানুষ অস্বাস্থ্যকর পরিবেশে জীবন যাপন করে আসছে।

একদিকে রূপগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকার কোম্পানির বর্জ্য পদার্থের দূর্গন্ধযুক্ত পঁচা পানি একটু বৃষ্টি এলে তলিয়ে যায় বাড়ি ঘর। গবাদিপশু পালন করা যাচ্ছে না। সারাবিশ্বে অদৃশ্য করোনা ভাইরাসের মহামারির কারনে স্কুল কলেজ বন্ধ থাকায় বাহিরে প্রাইভেট পড়তে গেলে এই অস্বাস্থ্যকর পঁচা পানির উপর দিয়ে হেটে যেতে হয়।

বেরীবাদ ভারগাঁও এলাকা পরিদর্শন শেষে ইউএনও আতিকুল ইসলাম বলেন, আমি আপনাদের পাশে থেকে এই এলাকার পঁচা ময়লা দূর্গন্ধযুক্ত পানি নিষ্কাশনের ব্যবস্থা করে দিব এবং পানি সরানোর জন্য সুইচ গেট করে দেওয়ার চেষ্টা করবো।