ডালিয়া লিয়াকতকে মেয়র দেখতে চান সাবেক কাউন্সিলর গরীবে নেওয়াজ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র পদে উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকতকে সমর্থন ও প্রার্থী হিসেবে ঘোষণা করায় সোনারগাঁ পৌর নাগরিক কমিটিকে ধন্যবাদ জানিয়েছেন সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর নাগরিক কমিটির সহ-সভাপতি গরীবে নেওয়াজ।

গণমাধ্যমকে দেয়া এক বার্তায় গরীবে নেওয়াজ জানান, ৩১ অক্টোবর শনিবার রাতে ডালিয়া লিয়াকতের উপস্থিতিতে সোনারগাঁ রয়েল রিসোর্টে এক সাধারণ সভায় এই ঘোষণা দেয়া হয়েছে। সোনারগাঁ পৌরসভার ইতিহাসে প্রতিবারই পৌর নাগরিক কমিটির মনোনীত প্রার্থী মেয়র নির্বাচিত হয়ে থাকে। কারণ যার মাধ্যমে পৌরসভার উন্নয়ণ নিশ্চিত হবে এবং পৌরবাসী শান্তিতে বসবাস করতে পারবে, পৌর নাগরিক কমিটি তাকেই মেয়র পদে মনোনয়ন দিয়ে থাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। পৌরসভার উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় যোগ্য প্রার্থী হিসেবে এবার ডালিয়া লিয়াকতকে পৌর নাগরিক কমিটির পক্ষ থেকে মনোনয়ন দেয়া হয়েছে।

গরীবে নেওয়াজ বলেন, ডালিয়া লিয়াকত নির্বাচিত হলে পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং অসমাপ্ত
কাজগুলো শেষ করতে তিনি ব্যাপকভাবে কাজ করে যাবেন বলে আমাদের প্রত্যাশা। উন্নয়নে ভূমিকা রাখার পাশাপাশি পৌরবাসীর দুঃখ দুর্দশার কথা শুনবেন এবং সে অনুযায়ী তিনি সুষ্ঠু সমাধান দিবেন, তার কাছে একজন সাধারণ নাগরিক হিসেবে এটাই আমার চাওয়া। আশা করি তিনি বিপুল ভোটে মেয়র নির্বাচিত হবেন। তার জন্য শুভকামনা ও দোয়া রইলো।