পৌরসভার ১নং ওয়ার্ড থেকে উন্নয়ন যাত্রা শুরু হবে: মেয়র প্রার্থী ফজলে রাব্বী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার সবচেয়ে বেশি অবহেলিত ১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা। আগামী নির্বাচনে নৌকা প্রতীক পেয়ে মেয়র নির্বাচিত হলে এই ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলা বলে জানিয়েছেন আগামী নির্বাচনের মেয়র প্রার্থী নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী। তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে আধুনিকতার ছোয়ায় ১নং ওয়ার্ড থেকে উন্নয়ন শুরু করবো। এই ওয়ার্ডকে সর্বপ্রথম গুরুত্ব দেয়া হবে।

৩১ অষ্টোবর শনিবার বিকেলে পৌরসভা দরপত ঠোটালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী প্রচারণা ও ১নং ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় সভায় এলাকাবাসী কাঙ্খিত উন্নয়ন পায়নি বলে অভিযোগ করলে সভার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, আবু বাসেদ ভূঁইয়া, আওয়ামী লীগের নেতা নাজমুল হোসেন মানিক, রফিকুল ইসলাম বিপ্লব সহ আওয়ামী লীগ নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীর পৌরবাসীর উদ্দেশ্যে আরও বলেন, বিগত সময়ে আমাদের এলাকার কোন প্রতিনিধি না থাকায় আমরা পৌরসভার সকল প্রকার উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছি। তাই আপনাদের এলাকার রাস্তা-ঘাট, মসজিদ-মাদ্রাসা, অবকাঠামোর কোন উন্নয়ন হয়নি। আপনাদের দোয়া এবং ভালবাসা আমার সাথে থাকলে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি আপনাদের এলাকার সকল উন্নয়নের অংশীদার হয়ে পাশে থাকবো ইনশাআল্লাহ।