সোনারগাঁওয়ের গণধর্ষণ মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁও থানার একটি গণধর্ষণ মামলার আসামি শাহজালালকে গ্রেপ্তার করা হয়েছে। ৩১ অক্টোবর শনিবার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, শনিবার বিকেল চারটায় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে সোনারগাঁও থানার গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ শাহাজালালকে গ্রেপ্তার করা হয়।

গত ১৮ অক্টোবর আনুমানিক রাত সাড়ে ১১টায় গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ শাহাজালালের আরো ৩ জন সহযোগি মিলে ভিকটিমকে মোগড়াপাড়া চৌরাস্তা হতে মাইক্রোবাস যোগে অপহরণ করে এবং ২০ অক্টোবর রাত আনুমানিক পৌনে ১১টায় সোনারগাঁও থানাধীন কংকা ফ্যাক্টোরীর সামনে ভিকটিমকে হাত, পা বাধা অবস্থায় মাইক্রোবাস থেকে ফেলে দেওয়া হয়।

পরবর্তীতে স্থানীয় জনগণের সহায়তায় ভিকটিমকে উদ্ধার পূর্বক ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা এবং ২৩ অক্টোবর সোনারগাঁও থানায় মামলা রুজু করা হয়। এর পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্প আসামী গ্রেপ্তারের জন্য গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে আজ বিকেল ৪টায় ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন হতে উক্ত গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করা হয়।

ধৃত আসামী মোঃ শাহাজালালের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানায় পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন ও অন্যান্য আসামী গ্রেপ্তারে র‌্যাব এর তৎপরতা অব্যাহত আছে।