আবু সিদ্দিক মোল্লার মৃত্যুর ৪দিনের মাথায় জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা জমকালো অয়োজনের মাধ্যমে অনুুষ্ঠিত হয়েছে। তবে জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সোনারগাঁও থানা কমিটির যুগ্ম আহ্বায়ক আবু সিদ্দিক মোল্লার কুলখানির দিন এই কর্মীসভাটি অনুষ্ঠিত হলো। গত ২৮ অক্টোবর ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আবুু সিদ্দিক মোল্লা।

জানাগেছে, ৩১ অক্টোবর শনিবার সোনারগাঁও উপজেলার মেঘনা বেপারী বাজার এলাকায় এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এ কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফ হোসেন হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক আজগর হায়াত লিমন, সহ-সাধারণ সম্পাদক জুলফিকার হোসেন জনি, মাহমুদুল বারী, আকরামুজ্জামান টুকন, মোঃ শরীফ ফেরদৌস।

অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের করেক’শ নেতাকর্মী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে করোনাকালীন সময়ে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের যেসকল নেতাকর্মীরা বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তাদের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া করা হয়।

মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম মান্নান অংশগ্রহণ করেন।