ফ্রান্সের বিরুদ্ধে আন্দোলনে উত্তাল আড়াইহাজার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

৩১ অক্টোবর শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ফান্সের বিরুদ্ধে ও মহানবী (সা:) এর অপমানের প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে আড়াইহাজারের সর্বস্তরের মানুষ। সকাল থেকে বিভিন্ন শ্রেণি -পেশার, মাদরাসার ছাত্র-শিক্ষক মিছিল নিয়ে উপজেলা মসজিদের সামনে জড়ো হয়। ওইখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে আড়াইহাজারের বিভিন্ন মসজিদের খতিব, ইমাম ও শিক্ষকরা বক্তব্য রাখেন। পরে উপজেলা মসজিদ থেকে মিছিল নিয়ে বাজার প্রদক্ষিণ করে আড়াইহাজার পায়রা চত্বর গিয়ে প্রতিবাদ সভা ও মুনাজাতের মাধ্যমে তাদের কর্মসূচী শেষ হয়।

সভায় সভাপতিত্বে করেন আড়াইহাজার বাজার মসজিদের খতিব মাওলানা মুফতী অলীউর রহমান আরশাদী। উপস্থিত ছিলেন, তরুণ বক্তা মুফতী আমীনুল ইসলাম আড়াইহাজারী, মাওলানা ইসরাফিল, মাওলানা আইয়ুবুর রহমান, মাওলানা মাশকুর নকীব।

পরিচালনা করেন মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা ওমর ফারুক আনসারী, মাওলানা নেসারুদ্দীন। মুনাজাত পরিচালনা করেন মাওলানা মুসলেহ উদ্দীন, মাও: জাহাঙ্গীর আলম জিহাদ ও মাও: রাকিব বিল্লাহ প্রমুখ।

মিছিলে হাজার হাজার ধর্মপ্রাণ মসুলমানরা অংশ নেন। বক্তারা ফান্সের পণ্য বর্জনসহ ফান্সের দূতাবাস বাংলাদেশ থেকে বিতাড়িত করার দাবী জানান।