পৌরসভার সকল উন্নয়নের অংশীদার হয়ে পৌরবাসীর পাশে থাকবো: মেয়র প্রার্থী ফজলে রাব্বী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে মেয়র প্রার্থী জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী পৌরবাসীর সঙ্গে নিয়মিত মতবিনিময় করছেন এবং পৌরবাসীর দোয়া প্রার্থনা করে যাচ্ছেন।

৩০ অক্টোবর শুক্রবার পৌরসভা কৃষ্ণপুরা এলাকায় নির্বাচনী প্রচারণা ও আলিফ বাইতুল মাহমুর জামে মসজিদের মুসল্লিদের সাথে মতবিনিময় সভা করেছেন অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

এ সময় মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীর মতবিনিময় সভায় কলাপাতা ফুড লিমিডেটের এমডি মুকুল সিকদার, মামুন সিকদার, কৃষ্ণপুরা আলিফ বাইতুল মাহমুর জামে মসজিদের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সমাজ সেবক খোরশেদ আলম টগর, শফি প্রধান, সিরাজুল ইসলাম মজনু, রফিকুল ইসলাম, সোলায়মান প্রধান, মোহন মিয়া, মিলন প্রধান, কবির প্রধান, ব্যবসায়ী বারেক মিয়া, রুহুল আমিন, জামান মিয়া, জহির আলী, শাহিন মিয়া, মুকবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীর পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, বিগত সময়ে আমাদের এলাকার কোন প্রতিনিধি না থাকায় আমরা পৌরসভার সকল প্রকার উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছি। তাই আপনাদের এলাকার রাস্তা-ঘাট, মসজিদ-মাদ্রাসা, অবকাঠামোর কোন উন্নয়ন হয়নি। আপনাদের দোয়া এবং ভালবাসা আমার সাথে থাকলে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি আপনাদের এলাকার সকল উন্নয়নের অংশীদার হয়ে পাশে থাকবো ইনশাআল্লাহ।