রাজপথ কখনো বেঈমানী করেনা, জননেত্রী শেখ হাসিনা আমাকেই নৌকা দিবেন: ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা তার নির্বাচনী প্রচারণা শেষে এক পথসভায় বলেছেন, বিএনপি জামাত জোট সরকার আমলে অনেক নির্যাতনের শিকার হয়েছি। বহুবার কারানির্যাতনের শিকার হয়েছি। বিএনপি জামাতের সন্ত্রাসীদের হাতে মার খেয়েছি, পুলিশের মার খেয়েছি। রাজপথে অনেক শ্রম ও ঘামের বিনিময়ে আজকে এই পর্যায়ে এসেছি।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস রাজপথের শ্রম, ঘাম ও ত্যাগের যদি মূল্যায়ন থাকে, সবাই বলে রাজপথ কখনো বেঈমানী করেনা, আমিও তাই বিশ্বাস করি। সেই রাজপথ যদি বেঈমানী না করে রাজপথের শ্রম নির্যাতন ঘাম ত্যাগের মুল্যায়ন যদি থাকে ইনশাহআল্লাহ জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিবেন।

৩০ অক্টোবর শুক্রবার বিকেলে পৌরসভার ৮নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন রাজপথের এই নেত্রী নাসরিন সুলতানা ঝরা।

নির্বাচনী গণসংযোগ শেষে এক পথসভায় তিনি বক্তব্য রাখেন। ওই সময় তিনি আরও বলেন, যারা ভাল করে লেখাপড়া করে তাদেরকে নকল করে পাশ করতে হয়না। জীবনে কোনদিন আমাকে নকল করে পাশ করতে হয়নি। দীর্ঘ ২৭ বছর রাজনীতির মাঠে ছিলাম, ২৭টি বছর রাজপথে ছিলাম। জানপ্রাণ দিয়ে আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। আমার বিশ্বাস সেই শ্রমের বিনিময়ে হলেও দীর্ঘ ২৭ বছর পর আমার মুল্যায়ন আমি পাবো।

বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের সাবেক এই সভাপতি বলেন, আর যারা নকল করে পরীক্ষায় পাশ করে, সারা বছর পড়াশোনা করেনা, তারা নকলের উপর নির্ভর করেই পাস করতে চায়। তারা পাশের বেঞ্চের শিক্ষার্থীর উপর নির্ভর করে পরীক্ষার হলে যায়। কিন্তু আমার সেটা দরকার নেই। এখন এখানে অনেক মেয়র প্রার্থী আছেন যারা মনে করছেন ওমুক নেতা, ওমুক ব্যবসায়ী শিল্পপতি আমাকে মনোনয়ন এনে দিবে, কিন্তু আমি এতে বিশ্বাসী না। আমি মনে করি আমি নাসরিন সুলতানা ঝরা ২৭ বছর শ্রম দিয়েছি, কষ্ট করেছি, জননেত্রী শেখ হাসিনা সেই কষ্টের বিনিময়ে, শ্রমের বিনিময়ে আমাকে নৌকা দিবেন।

ব্যবসায়ী শিল্পপতিরা মনোনয়ন এনে দিবেন এ ধরণের কথায় পৌরবাসীকে বিশ্বাস না করার আহ্বান জানিয়ে নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আবার অনেকেই বলেন কোটি কোটি টাকা দিয়ে নৌকা নিয়ে আসবেন! আমি আপনাদের এতটুকু বলছি যারা বঙ্গবন্ধুকে ভালবাসেন, যারা জননেত্রী শেখ হাসিনাকে ভালবাসেন, আপনারা বিশ্বাস রাখবেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কখনও টাকার কাছে বিক্রি হয়না। বঙ্গবন্ধুর কন্যা টাকার বিনিময়ে কোনদিন মনোনয়ন দিবে না। উনি বুঝে শুনে জেনেই মনোনয়ন দিবেন।

‘আমার রাজনৈতিক অভিভাবক একমাত্র জননেত্রী শেখ হাসিনা। এছাড়া আমার আর কোন রাজনৈতিক অভিভাবক নেই। তাই আল্লাহর উপর আমার ভরসা, জননেত্রী শেখ হাসিনার উপর আমার বিশ্বাস আছে, তিনি অবশ্যই আমাকে নৌকা প্রতীক দিবেন।

নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরার সঙ্গে নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা আশরাফ সুমন, পৌর যুবলীগ নেতা গাজী তোফায়েল, মোস্তাফিজুর রহমান সুমন, জাকির হোসেন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সানোয়ার, ইকবাল, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল-আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, আওয়ামীলীগ নেতা বাচ্চু, ছাত্রলীগ নেতা আলমগীর, জীবন, হাসান, মাহবুব সহ পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের প্রায় দুই শতাধিক নেতাকর্মী।