আলীরটেক ইউনিয়নে ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই: সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সায়েম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রস্তুতিতে পুরোদমে মাঠে নেমেছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ। ইউনিয়নবাসীর সমর্থন নিয়ে তিনি আগামীতে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন এবং ইউনিয়নবাসীর একজন সেবক হয়ে তিনি নিজেকে নিয়োজিত করার স্বপ্ন দেখছেন।

সেই সঙ্গে বিভিন্ন সামাজিক সমস্যাগুলো সততার সাথে সমাধান করারও স্বপ্ন দেখছেন তিনি। যাতে করে সাধারণ মানুষের সামান্য হানাহানি, মারামারি সহ সামাজিক সমস্যাগুলোর কারনে থানা পুলিশ না হয়, সেই বিষয়টিও দেখবেন তিনি। সামাজিক সংঘাত যেনো কমে আসে সেই চেষ্টাও করবেন তিনি।

৩০ অক্টোবর শুক্রবার দুপুরে আলীরটেক ইউনিয়নের কুড়েরপাড় এলাকায় আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেনের বাসায় চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ ও মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত মুরুব্বী মান্যগণ্য ব্যক্তিবর্গ তাদের বক্তব্যে বলেন, আলীরটেক ইউনিয়নে তরুণ নেতৃত্বই পারে সঠিক নেতৃত্ব দিতে। সায়েম আহম্মেদ তরুণ বয়সে এলাকার মানুষের বিভিন্ন সমস্যায় পাশে দাঁড়িয়ে নিজে ইউনিয়নবাসীর সেবক হওয়ার যোগ্যতা রাখেন সেই প্রমাণ দিয়েছে সে। তাই আমরা আগামীতে আলীরটেক ইউনিয়নে সায়েম আহমেদকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

চেয়ারম্যান প্রার্থী সায়েম ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমাদের এলাকা থেকে শুরু করে আলীরটেক ইউনিয়নের কোন জায়গায় আজকে ন্যায় বিচার নেই। ছোটখাটো বিষয় নিয়ে থানায় মামলা হয়। গত চার বছরে কোন সামাজিক বিচার এখানে হয়েছে কিনা আমার সন্দেহ আছে। গঞ্জকুমারিয়া দুই পক্ষের মাঝে মারামারির ঘটনা এখনো পর্যন্ত কোন সমাধান হয়নি। এলাকার চেয়ারম্যান মেম্বাররা সমাধান দিতে পারলেও তারা তা করছেনা।

তিনি আরও বলেন, তাই আমি এই এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই। ৪৪ বছর যাবৎ আমরা বিভিন্নভাবে শোষিত হয়ে আসছি। কেউ টাকার বিনিময় আবার কেউ ক্ষমতার বিনিময় জুলুম অত্যচার করে যাচ্ছে। তাদের তেমন কোন বড় বংশ পরিচয় বা ঐতিহ্য নেই। কিন্তু আামাদের বংশ অনেক বড়। একই সাথে আমাদের ঐতিহ্য আছে। অথচ তারা আমাদের মাথার উপর কাঠাল ভেঙে খাচ্ছে। আমরা তাদের এই সুযোগ আর দিতে চাইনা।

তরুণ এই জনপ্রিয় সমাজ সেবক এলাকাবাসীকে আরও বলেন, অনেকে অনেক জায়গায় মিটিং করতেছে। তারা এসে বলে আমরা নির্বাচনের জন্য আসি নাই মসজিদে টাকা দিতে আসছি। আমার প্রশ্ন হলো তারা এতো দিন কই ছিলেন? তাদের ভিতরে এক বাহিরে আরেক। আর আমার ভিতর বাহির এক। আমি আগামীতে নির্বাচন করতে চাই। আর এ জন্য আপনাদের সমর্থন চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

এ সময় বিশিষ্টজনের মধ্যে উপস্থিত ছিলেন- সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকার, আলীরটেক ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইসমাইল মাদবর, সাধারণ সম্পাদক জনু মিয়া, কুড়েরপাড় আাদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, সিনিয়র শিক্ষক আলী আকবর, সাবেক মেম্বার নুরুল হক মন্ডল, আজমত, মুক্তিযোদ্ধা নুর ইসলাম, ডা. মান্নান, কুড়েরপাড় হাই স্কুলের দাতা সদস্য এমএ মান্নান, শহর আলী, খোরশেদ হোসেন, জাকির হোসেন ও মোহাম্মদ আলী প্রমূখ।