লিপি ওসমান ও হাতেমের রোগমুক্তি কামনায় হোসিয়ারী এসোসিয়েশনের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিণী নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর পিতা সাইফুদ্দিন আহমেদ এবং বিকেএমইএর সিনিয়র সহ-সভাপতি ও বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মোহাম্মদ হাতেমের রোগমুক্তি ও সুস্থতা কামনায় বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

২৯ অক্টোবর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ শহরের ১নং রেল গেটস্থ বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের ক্লাব ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময়ে সাইফুল আহমেদ, সালমা ওসমান লিপি ও মোহাম্মদ হাতেমের রোগ মুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজলের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন হোসিয়ারী এসোসিয়েশনের সহ-সভাপতি (জেনারেল) ও বিকেএমইএ পরিচালক মোঃ কবির হোসেন, সহ-সভাপতি (এসোসিয়েট) সাঈদ আহমেদ স্বপন, পরিচালক (জেনারেল) পরিচালক (জেনারেল), বীর মুক্তিযােদ্ধা আলী আহমেদ শেখ, মােঃ মােজাম্মেল হক, মােঃ আবদুল হাই, মােঃ মনির হােসেন, বাবু বৈদ্যনাথ পোদ্দার, মােঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, মােঃ সাখাওয়াত হােসেন সুমন, মােঃ আবুল বাশার (বাসেত), পরিচালক (এসােসিয়েট) মাে. নাছির শেখ, মােঃ শাহীন হােসেন, নাছিম আহমেদ, মােঃ আতাউর রহমান, মােঃ মিজানুর রহমান সহ হোসিয়ারী ব্যবসায়ী বৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন হোসিয়ারী এসোসিয়েশন সচিব সবদার হোসেন সহ নয়ামাটি ও উকিলপাড়া অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।