নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইট সংলগ্ন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে নারায়ণগঞ্জের জেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম বলেন, আজকে যাকে নিয়ে স্মরণ সভা তিনি ছিলেন আমাদের অভিভাবক, আমাদের নিউক্লিয়াস। এই মহিয়সী সবসময় নিজেকে সেবার মধ্যে নিয়োজিত রেখেছিলেন। তার নিজ জেলা মাদারীপুরে বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পাশে ছিলেন তিনি। তার মৃত্যুতে মাদারীপুর শোকের শহরে রূপ নেয়, তার জানাজায় করোনাকে উপেক্ষা করে লাখ লাখ মানুষ অংশগ্রহণ করে। এতেই প্রমাণ দেয় যে তিনি কতটুকু জনপ্রিয় ছিলেন নিজ শহরে।

বক্তব্য শেষে কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম’র মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণে বিশেষ দোয়া করা হয়।

এ সময় জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নিজাম উদ্দিন আহমেদ’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগের ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিজাম মাহমুদ।

আরো উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য জামির হোসেন রনি, কায়কোবাদ রুবেল, মোঃ আলামিন, কৌশিক আহমেদ, সামসুজ্জামান সামসু, দুলাল হোসেন, এবিএম আলামিন, জাহাঙ্গীর আলম জনি, দেলোয়ার হোসেন, ইমু হোসেন, রূপগঞ্জ থানা কমিটির সভাপতি মেহের ভূইয়া, সাধারণ সম্পাদক নাইম ভূইয়া, সোনারগাঁ থানা কমিটির সভাপতি মাসুদ রানা মানিক, বন্দর থানা কমিটির সভাপতি মোঃ আরিফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলী, সদর থানা সভাপতি সৈকত হোসেন প্রমুখ।