নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবারের খোঁজ নিলেন এমএ রশিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে মাদক সন্ত্রাসীদের হামলায় নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবারকে শান্তনা ও আর্থিক সহায়তা প্রদান করেছেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ।

২৯ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে তিনি বন্দর উপজেলাধীন জিওধরা এলাকায় নিহত সাংবাদিক ইলিয়াসের নিজ বাসায় গিয়ে তার পরিবারের খোঁজখবর নেন।

এ সময় তিনি বলেন, আসলে আপনাদের শান্তনা দেয়ার ভাষা আমার নেই। সাংবাদিকরা সমাজের দর্পন। তাদের লিখনির দ্বারা সমাজ পরিশুদ্ধ হয়। এমন ঘটনায় আমরা খুবিই মর্মাহত। এ বিষয়ে ইতিমধ্যেই আমি বলেন বন্দর ওসি’র সাথে কথা বলেছি। তারাও চেষ্টা চালাচ্ছেন অধরা আসামীদের আইনের আওতায় আনার। আমি এই মামলার চার্জশিটসহ সকল বিষয়েই খবরা খবর নিব। অপরাধীদের কোন দল নেই। যারা দলের নাম ভাঙ্গিয়ে অপরাধ করে তারা আমার দলের অনুপ্রবেশকারী। তাদেরকে কখনোই আমরা গ্রহণ করিনা। আশা করি খুব শীগ্রই ইলিয়াস হত্যার বিচার হবে। তার আত্মা শান্তি পাবে।

এছাড়াও তিনি বন্দর উপজেলা পরিষদের পক্ষ থেকে (প্রণোদিত) ঘর দেয়ার আশ্বাস দেন।

এ সময় এম এ রশিদের সঙ্গে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, আওয়ামীলীগ নেতা শাহজাহান মোল্লা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি, মাজহার, সোয়েব মোঃ লিটন, উপজেলা মহিলালীগ নেত্রী সোনিয়া আক্তার, আওয়ামীলীগ নেতা আসাদুল্লাহ মাষ্টার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ কাউসার আহমেদ সানজু, শেখ সুমন ও শেখ শাওন মনি প্রমূখ।

পরিশেষে নিহত ইলিয়াসের পরিবারের হাতে আর্থিক সহায়তা তুলে দেয়া হয়।