আড়াইহাজারে অপসাংবাদিকতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রত্যয়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দুবাই প্লাজায় প্রেসক্লাব কার্যালয়ে ২৯অক্টোবর বৃহস্পতিবার প্রেসক্লবের সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জরুরী সভায় আড়াইহাজারে অপসাংবাদিকতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করা হয়। অন্ততপক্ষে আড়াইহাজারে কাউকে কোনো ধরণের অপসাংবাদিকতা করার সুযোগ দেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করা হয়।

একই সভায় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিনিয়র সাব-এডিটর মো মছিহ্ রানাকে আড়াইহাজার থানা প্রেসক্লাবের উপদেষ্টা হিসেবে মনোনীত করে ফুল দিয়ে বরণ করা হয়। বিজয় টিভির মোঃ মোস্তফা কামাল ও জয়যাত্রা টিটির সোলাইমান হাসানকে আড়াইহাজার থানা প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

উপদেষ্টা মছিহ্ তাঁর বক্তব্যে বলেন, আড়াইহাজার থানা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে একতা, পারস্পরিক শ্রদ্ধাবোধ দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি প্রত্যাশা করি ভবিষ্যতেও আপনারা সমাজের দর্পণ হিসেবে ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাবেন।

সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রানা, যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, সাংগঠনিক সম্পাদক শাহজাহান কবির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান, অর্থ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দপ্তর সম্পাদক জাইদুল ইসলাম, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম সবুজ, কার্যকরী সদস্য মনিরুজ্জামান সরকার ও আলামিন ভূঁইয়া প্রমূখ।