আবু সিদ্দিক মোল্লার মৃত্যুতে মান্নানের গভীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সোনারগাঁও উপজেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আবু সিদ্দিক মোল্লার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সোনারগাঁ উপজেলা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নান।

শোক বার্তায় আজহারুল ইসলাম মান্নান মরহুম আবু সিদ্দিক মোল্লার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আবু সিদ্দিক মোল্লা ব্যক্তি জীবনে একজন সদাহাস্য প্রিয় ও নির্মল হৃদয়ের মানুষ হিসেবে সবার কাছে জনপ্রিয় ছিল। তার সাথে আমাদের শত সহস্র স্মৃতি বিজরিত মুহূর্ত আছে। বিদায় বেলায় তা স্মৃতিগুলো আমাদের ব্যথিত করছে। পৃথিবীর নির্মল বাতাস নিয়ে আমরা বেঁচে আছি,অথচ মৃত্যুর নীল কুয়াশায় হারিয়ে গেলো আমাদের সহযোদ্ধা আবু সিদ্দিক মোল্লা।

তিনি আরও বলেন, বিএনপির পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ পাক যেন তাকে জান্নাতবাসি করেন। আমিন। আমরা সশ্রদ্ধ চিত্তে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন যেন তাকে জান্নাত দান করেন।

জানাগেছে, আবু সিদ্দিক মোল্লা দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের একটি হাসপাতালে ২৮ অক্টোবর বুধবার ভোরে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।