নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পুলিশের কাছ থেকে ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকতা কামরুল ইসলামকে কারাগারে পাঠিয়েছেন আদালত। উচ্চ আদালত থেকে আগাম জামিন শেষে নিম্ম আদালতে আত্মসমর্পন করলে আদালত তাকে কারাগারে পাঠান। অতন্ত গোপনীয়তার মাধ্যমে আত্মসমর্পন করলেও এক সপ্তাহ পর বিষয়টি প্রকাশ পেয়ে যায় মিডিয়াতে।

জানাগেছে, গত ২২অক্টোবর নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলম এর আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন কামরুল ইসলাম। পরে আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

২৯ অক্টোবর বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন। তিনি মিডিয়াতে জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আলমের আদালত জামিন নামঞ্জুর করে আদালতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। ৪৯ হাজার পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় সদর থানার সাবেক ওসি কামরুল ইসলাম বর্তমানে নারায়ণগঞ্জ জেলা কারাগারে আছেন।

এখানে উল্লেখ্যযে, গত বছরের ৭ মার্চ নারায়ণগঞ্জ ডিবি পুলিশ সদর থানার এএসআই মোহাম্মদ সরওয়ার্দীর বাসা থেকে ৪৯ হাজার পিস ইয়াবা ও পাঁচ লাখ টাকা উদ্ধার করে। পরে এ ঘটনায় মামলা হয়। ওই মামলার আসামি পুলিশ সদস্য আসাদুজ্জামান ও মোহাম্মদ সরওয়ার্দী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে বলেন, তৎকালীন এটি তারা নারায়ণগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলামের নির্দেশে করেছেন। তার নির্দেশেই টাকা ও ইয়াবা রেখে আসামিদের ছেড়ে দেয়া হয়।