বসন্তে নেতাকর্মীদের নিয়ে হারিয়ে গেলেন খোকন সাহা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

অ্যাডভোকেট খোকন সাহা। তিনি একজন আইনজীবী ও রাজনীতিক। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সেক্রেটারি। ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি পদেও। এই রাজনীতিককে সচারাচর আনন্দ উল্লাস করতে তেমন একটা দেখা যায়না। আইন পেশা ও রাজনীতির প্রতি তিনি খুব সিরিয়াস। ইদানিং জাতীয় পত্রিকায় তিনি রাজনীতি নিয়ে লেখালেখীও করছেন। কিন্তু এবার বসন্তের আগমনকে নেতাকর্মীদের নিয়ে স্বাগত জানালেন এই রাজনীতিক। দেখা গেল হাস্যোজ্জল। নেতাকর্মীদের সঙ্গে ভাগাভাগি করলেন আনন্দ।

জানাগেছে, পহেলা ফাল্গুনের প্রথম প্রহরে সকল ব্যস্ততাকে পদদলিত করে নিজ দলের নেতাকর্মীদের নিয়ে আনন্দ উপভোগ করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। ১৩ ফেব্রুয়ারি বুধবার বিকেলে তিনি বন্দরের সাবদী ফুল কাননে গিয়ে নেতাকর্মীদের নিয়ে আনন্দে মেতে উঠেন।

পহেলা ফাল্গুনের দোলা সাজানো রজনীতে খোকন সাহা বাসন্তি রঙ্গের পাঞ্জাবী ও তার সহকর্মী আওয়ামীলীগ নেত্রী মাহমুদা মালাসহ অন্যান্য নারী নেত্রীরাও লাল আর সবুজের শাড়ী পড়ে খোপায় গাদা পলাশ ফুলের মালা পড়ে আনন্দ উপভোগে খুজে নিচ্ছে শ্বাশ্বত বাঙ্গালিয়ানা। এ সময় মাতাল করা নানা ফুলের সৌরভে আওয়ামীলীগ নেতা খোকন সাহা যেন তার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উৎসবের মধ্য দিয়ে ঋতুরাজকে স্বাগত জানালেন।

এ সময় খোকন সাহা ছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, আওয়ামীলীগ নেত্রী রাশিদা বেগম, মায়ানুর আহমেদ মায়া, নীল আক্তার নিশি, অ্যাডভোকেট চায়না, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি রুহুল ও দায়েন সহ অন্যান্যরা।